1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শিক্ষার্থীদের হাফ ভাড়া কাল থেকে কার্যকর

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ২২৯ বার পঠিত

অনলাইন ডেস্ক: আগামী বুধবার (১ ডিসেম্বর) থেকে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর করা হবে বলে জানিয়েছেন ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ।  মঙ্গলবার (৩০ নভেম্বর) বেলা ১১টা ৪০ মিনিটে রাজধানীর কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউয়ে শিক্ষার্থীদের অর্ধেক ভাড়ার বিয়য়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

খন্দকার এনায়েত উল্লাহ বলেন, বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়ার বিষয়ে সোমবার (২৯ নভেম্বর) ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় ঢাকার ১২০ পরিবহন কোম্পানির চেয়ারম্যান, এমডি ও সব শ্রমিক ইউনিয়ন নেতাদের সঙ্গে দীর্ঘ সময় আলাপ-আলোচনা করে সিদ্ধান্তসমূহ গ্রহণ করা হয়।

তিনি বলেন, শিক্ষার্থীদের হাফ ভাড়া আগামী ১ ডিসেম্বর থেকে কার্যকর করা হবে। হাফ ভাড়া দেওয়ার সময় শিক্ষাপ্রতিষ্ঠানের আইডি কার্ড প্রদর্শন করতে হবে। সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত হাফ ভাড়া কার্যকর থাকবে। সরকারি ছুটির দিন, সাপ্তাহিক ছুটির দিন, শিক্ষাপ্রতিষ্ঠানের মৌসুমী ছুটি ও অন্যান্য ছুটির সময় শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর হবে না।

ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব বলেন, এ সিদ্ধান্ত শুধুমাত্র ঢাকা মেট্রো এলাকায় কার্যকর হবে, কোনোভাবেই ঢাকার বাইরে কার্যকর হবে না।

এ সময় তিনি গত সোমবার রাতে বাসচাপায় শিক্ষার্থী নিহতের ঘটনায় দুঃখ প্রকাশ করেন।

এর আগে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এক অনুষ্ঠানে বলেন, বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকরের সিদ্ধান্ত নিয়েছেন বেসরকারি বাসমালিকরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..